About Me

header ads

মদ বিক্রেতার বাড়িতে আক্রান্ত গৃহবধূ, থানায় মামলা!

কৈলাশহর মহকুমার চন্ডিপুর ব্লক এর অধীন 2 নং ওয়ার্ডের ছাগলডেমা এলাকায় মদের আসর থেকে স্বামীকে আনতে গেলে দুই সন্তানের উপজাতি গৃহবধূকে মারাত্মকভাবে আক্রান্ত করে স্বামীসহ বিক্রেতারা।

আক্রান্ত গৃহবধূ বর্তমানে কৈলাশহর ঊনকোটি জেলা হাসপাতালে চিকিৎসাধীন। দুইটি মেয়ে সন্তান রয়েছে এই গৃহবধূর। স্বামী দিনমজুর।  এই উপজাতি এলাকায় গত কয়েক বছর ধরে এক উপজাতি মহিলা প্রকাশ্যে মদ বিক্রি করছে এবং মদ বিক্রির পাশাপাশি অসামাজিক কাজ চলছে এই বাড়িতে। যার ফলে এলাকার অনেকেই সেই বাড়িতে গিয়ে মদ্যপান করছে এবং অসামাজিক কাজকর্মে যুক্ত হচ্ছে। এই গৃহবধূর স্বামী ও বেশ কয়েকদিন ধরে এই বাড়িতে যাচ্ছেন এবং মদমত্ত অবস্থায় গভীর রাতে এসে গৃহবধূকে মারধর করছে। 

এসব সহ্য করতে না পেরে গৃহবধূ শুক্রবার গভীর রাতে সেই মদ বিক্রেতার বাড়িতে যায়। সেখানে গেলে তিনজন মহিলা গৃহবধূকে প্রচন্ড ভাবে মারধর করে। পরবর্তী সময়ে স্বামী ও অন্য একজন পুরুষ মিলে গৃহবধূকে মারধোর করে। গৃহবধূর মা মহিলা থানায় স্বামী সহ 5 জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। বর্তমানে গৃহবধূ কৈলাশহর জেলা হাসপাতালে চিকিৎসাধীন। প্রথম মহিলা থানার পুলিশ আসামিদের খুঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে।

Post a Comment

0 Comments