About Me

header ads

রাজ্যে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত মহাকুমা শাসক!

দুষ্কৃতীদের হাতে আক্রান্ত মহাকুমা শাসক। ঘটনা জম্পুইজলা মহাকুমায়।ঘটনার বিবরণে জানা যায়,জম্পুইজলা মহাকুমার মহকুমা শাসক সঞ্জীত দেববর্মা শুক্রবার বিকালে নিজ অফিস কক্ষে বসে কাজ করছিলেন। তখন একদল দুষ্কৃতী আচমকা সঞ্জীত দেববর্মার অফিসে হামলা চালায়। বেধড়ক ভাবে মারধর করা হয় জম্পুই জলা মহাকুমার মহকুমা শাসক সঞ্জিত দেববর্মাকে। দুষ্কৃতীদের আক্রমণে গুরুতরভাবে আহত হন জম্পুইজলা মহাকুমার মহকুমা শাসক।

ঘটনার পর আরক্ষা দপ্তরের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহত মহকুমা শাসককে ঘটনাস্থল থেকে উদ্ধার করে টাকার জলা হাসপাতলে নিয়ে আসে।বর্তমানে তিনি টাকার জলা হাসপাতালে চিকিৎসাধীন।

এই ঘটনাকে কেন্দ্র করে নিন্দার ঝড় উঠেছে সর্বত্র।দাবি উঠেছে অবিলম্বে দুষ্কৃতীদের শনাক্ত করে কঠোর শাস্তি প্রদানের।প্রশ্ন হচ্ছে রাজ্য আরক্ষা দপ্তর কুম্ভ নিদ্রা ভঙ্গ করে দুষ্কৃতীদের শনাক্ত করতে পারবে তো? গ্রেপ্তার হবে তো অভিযুক্তরা? বিভিন্ন মহলের মতে রাজ্য সরকার যদি এখনই কঠোর কোন পদক্ষেপ গ্রহণ না করে, তাহলে আগামী দিনে তার পরিণতি ভয়ানক হতে পারে। তলানিতে গিয়ে ঠেকতে পারে রাজ্যের আইন-শৃঙ্খলা। এমতাবস্থায় রাজ্য সরকার কিংবা আরক্ষা প্রশাসন কি ব্যবস্থা গ্রহণ করে সেটাই এখন দেখার।