About Me

header ads

ভায়াবহ অগ্নিকান্ডে ভোররাতে নিজ গৃহে মৃতঃ এক ব্যাক্তি!

বৃহস্পতিবার রাত আড়াইটা নাগাদ ধর্মনগর উত্তর গঙ্গানগরের ২ নং ওয়ার্ডে দিলিপ কুমার দেববর্মার বাড়িতে আগুন লাগে। বাড়িতে এদিন ছিল দিলিপ দেববর্মা ও তার ছোট ভাই হিরণময় দেববর্মা তার স্ত্রী মনীষা দেববর্মা ও তাদের ৬ বছরের ছেলে দ্বীপময় দেববর্মা।

একই বাড়িতে দুই ভাই থাকত বড় ভাই দিলিপ কুমার দেববর্মা বিয়ে করেন নি তাই তিনি একই বাড়িতে আলাদা ঘরে একা থাকতেন। গভীর রাতে আগুন লাগার করণে কারো চোখে পড়েনি বিষয়টি, ঘরে আগুন লেগেছে টের পেয়ে ছোট ভাই হিরণময় দেববর্মা তার স্ত্রী ও সন্তান নিয়ে চিৎকার শুরু করে। চিৎকারের শব্দ শুনে আশেপাশের মানুষ বেড়িয়ে আসে প্রত্যক্ষদর্শীরা জানান আগুন বাইরে থেকে দেখা যাচ্ছিলনা, ঘরের ভেতরেই ছিল আগুন সঙ্গে সঙ্গে তারা খবর দেন দমকল বাহিনি ও বাগবাসা থানায়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসে পুলিস দমকল বাহিনী। সেই সময় বাড়ির পেছনের দরজা দিয়ে হিরণময় দেববর্মা তার স্ত্রী সন্তানকে নিয়ে বেড়িয়ে আসে কোন মতে। 

পুলিস জানায় সন্ধ্যা থেকে মদমত্ত অবস্থায় ছিল বড় ভাই দিলিপ কুমার দেববর্মা রাতে ঘরে এসে ভেতর থেকে ঘর বন্ধ করে দেয় দিলিপ, মদমত্ত অবস্তায় ঘরে আগুন লাগিয়ে দেয় দিলিপ। প্রচণ্ড মদমত্ত থাকার ফলে ঘরের ভেতরে আগুন লেগে মারা যায় দিলিপ দেববর্মা। কোন মতে স্ত্রী ও ছেলেকে নিয়ে প্রানে বাঁচে হিরণময়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য