About Me

header ads

প্রকাশিত হল মাধ্যমিকের ফলাফল।

পূর্বঘোষণা অনুযায়ী ত্রিপুরা মধ্যশিক্ষা পর্ষদ পরিচালিত ২০১৯ সালের মাধ্যমিক এবং মাধ্যমিক আলিম পরীক্ষার ফলাফল প্রকাশিত হল শনিবার। আগরতলা পর্ষদ ভবনে আয়োজিত এক সাংবাদিক সন্মেলনে মাধ্যমিক পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়।

এবছর মাধ্যমিকের পাশের হার ৬৪.৬০ শতাংশ। এবছর ৪৪,৭৪৭ জন মাধ্যমিক পরীক্ষা দিয়েছে, তার মধ্যে ২০,৯১১ জন ছাত্র এবং ২৩,৮৩৬ জন ছাত্রী। এবছর মাধ্যমিক আলিম পরীক্ষা দিয়েছে ৬৫ জন। এবছর ১০ জন দৃষ্টিহীন এবং ২২ জন শারিরীক প্রতিবন্ধী পরীক্ষার্থী পরীক্ষা দিয়েছে।

এবছর টপ-১০ এ রয়েছে ১৯ জন ছাত্র-ছাত্রী। তার মধ্যে প্রথম স্থান দখল করে উদয়পুর ইংলিশ মিডিয়াম হাই স্কুলের তথাগত রায় তার প্রাপ্ত নম্বর 481, দ্বিতীয় স্থান তেলিয়ামুড়া হাই স্কুলের সুজাতা পাল তার প্রাপ্ত নম্বর 480, মেলাঘর দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের নরেশ চন্দ্র পাল তার প্রাপ্ত নম্বর 480 এবং নেতাজি সুভাষ চন্দ্র বিদ্যা নিকেতনের সৌরদীপ দাস তার প্রাপ্ত নম্বর 480। তৃতীয় স্থান উমাকান্ত একাডেমি সৌরদীপ ভট্টাচার্য তার প্রাপ্ত নম্বর 479। চতুর্থ স্থান বাঁইকুড়া দ্বাদশ শ্রেণী বিদ্যালয় এর শুভনিল ভৌমিক তার প্রাপ্ত নম্বর 478, পঞ্চম স্থান কামিনী কুমার সঙ্গ মেমোরিয়াল হাই স্কুলের জয়দীপ পাল তার প্রাপ্ত নম্বর 477। ষষ্ঠ স্থান দখল করেন তিন জন তারা হলেন বিবেকানন্দ বিদ্যাপীঠ হাই স্কুলের মুস্কান দেবনাথ তার প্রাপ্ত নম্বর 476,  বিবেকানন্দ বিদ্যাপীঠ হাই স্কুলের  শ্যামানিতা সরকার তার প্রাপ্ত নম্বর 476, এবং শিশু বিহার হাই স্কুলের অনুরাধা সাহা তার প্রাপ্ত নম্বর 476। সপ্তম স্থান লংকামুরা হাই স্কুলের সুইটি বর্ধন তার প্রাপ্ত নম্বর 475। অষ্টম স্থান নেতাজী শিশু বিহার বিদ্যানিকেতনের মৃন্ময়ী ধর তার প্রাপ্ত নম্বর 474। নবম স্থান দখল করেন চারজন তারা হলেন বিলোনিয়া সরকার ইংলিশ মিডিয়াম স্কুলের অরিজিৎ মজুমদার তার প্রাপ্ত নম্বর 473, অফিস টিলা দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের সৌরভ ঘোষ তার প্রাপ্ত নম্বর 473, শিশু বিহার দ্বাদশ শ্রেণীর বিদ্যালয়ের দিয়া বনিক তার প্রাপ্ত নম্বর 473, শিশু বিহার দ্বাদশ শ্রেণী বিদ্যালয় দীপায়ন সাহা তার প্রাপ্ত নম্বর 473। দশম স্থান দখল করেন তিনজন তারা হলেন   ইংলিশ মিডিয়াম স্কুলের সোহম শীল তার প্রাপ্ত নম্বর 472, মিন্তাক শিক্ষা নিকেতনের রাজেশ দেবনাথ তার প্রাপ্ত নম্বর 472, বিবেকানন্দ শিশু নিকেতনের বৃষ্টি বিশ্বাস তার প্রাপ্ত নম্বর 472। তারা হলেন মাধ্যমিকের এই বছরের সেরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য