About Me

header ads

ধর্মনগরে বিপুল নেশা সামগ্রীসহ আটক ২ পাচারকারী!

দেড় কোটি টাকার বিপুল পরিমাণ নেশাজাতীয় ইয়াবা ট্যাবলেট সহ আটক ২ পাচারকারী। সাথে আটক গ্যাস পরিবাহী একটি গ্যাস ট্যাংকার।

ঘটনার বিবরণে প্রকাশ গতকাল গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উত্তর জেলার পুলিশ সুপার ভানু পদ চক্রবর্তী এডিশনাল এসপি ফেনসিং ডার্লং,কদমতলা থানার এসআই বুদ্ধিমান দেববর্মা সহ বিশাল পুলিশবাহিনী নিয়ে কদমতলা থানাধীন ত্রিপুরা  আসাম সীমান্তের ঝেরঝেরি নাকা পয়েন্টে তল্লাশি চালান। তল্লাশি চলাকালীন সময় TR01AH/1910 নম্বরের একটি গ্যাস পরিবাহী গ্যাস ট্যাংকার ট্রাকে তল্লাশি চালিয়ে ৩৮ হাজা নেশাজাতীয় ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। বিপুল পরিমাণ উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট বাজার মূল্য প্রায় দেড় কোটি টাকা। আটক করা হয় গাড়ির চালক ও সহ চালককে। গাড়ির চালক জমির উদ্দিন (২৪) পিতা আলা উদ্দিন এবং সহ চালক বদরুল হক(২২) পিতা মৃত আব্দুল খালিক। উভয়েই আসামের করিমগঞ্জ জেলার নিলাম বাজার থানাধীন লাহেরপুর এলাকার বাসিন্দা। সাথে আটক করা হয় গ্যাস পরিবাহী গ্যাস ট্যাঙ্কারটি। বিপুল পরিমাণ নেশাজাতীয় ইয়াবা ট্যাবলেট সহ আটক চালক, সহ চালক ও গ্যাসের ট্যাঙ্কারটি বর্তমানে কদমতলা থানার হেফাজতে রয়েছে।

এদিকে উত্তর জেলার পুলিশ সুপার ভানু পদ চক্রবর্তী জানান, গোপন সুত্রের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩৮ হাজার নেশাজাতীয় ইয়াবা ট্যাবলেট সহ দুই পাচারকারী ও একটি গাড়ি আটক করতে সক্ষম হয়েছেন। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট গুলির বাজার মূল্য প্রায় দেড় কোটি টাকা। এ বিপুল পরিমাণ নেশাজাতীয় ইয়াবা ট্যাবলেট গুলি TR01AH/1910 নম্বরের একটি গ্যাস পরিবাহী গ্যাস ট্যাংকার গাড়ি দিয়ে রাজ্যে প্রবেশ করছিল। গ্যাস ট্যাংকার গাড়িটি অসময়ের শিলচর থেকে গ্যাস নিয়ে আসছিল এবং এই বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট গুলি পাথারকান্দি এলাকা থেকে আগরতলার রানির বাজার নিয়ে যাচ্ছিল।

পুলিশ সুপার আরো জানান এই বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটের মালিকের নাম ইতিমধ্যে পুলিশ পেয়ে গেছে, তদন্তের স্বার্থে নামটি গোপন রেখেছেন। উনি আরো জানান,ওই গ্যাস পরিবাহী গ্যাস ট্যাংকার ট্রাকটি আগরতলা রানির বাজার এলাকার এমএস কাকুলি গ্যাস এজেন্সির গ্যাস নিয়ে যাচ্ছিল।ইতি মধ্যে কদমতলা থানার পুলিশ KDL/PS/37/19, US:--8/22(C)/29 NDPS ACT এ একটি মামলা হাতে নিয়ে তদন্ত শুরু করে দিয়েছে। উত্তর জেলা পুলিশ সুপার ভানু পদ চক্রবর্তী আরো জানান, খুব শিগ্রই এই নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেট পাচার চক্রের মূল চক্রকে জালে তুলতে সক্ষম হবেন।

Post a Comment

0 Comments