About Me

header ads

কদমতলাতে ধর্ষনের শিকার এক শিশুকন্যা, আটক অভিযুক্ত!

আবারো শিশুকন্যা ধর্ষণকান্ডে উত্তপ্ত কদমতলা। নিজের দাদুর হাতে লাগাতর  ধর্ষিতা হতে হয়েছে নাতনিকে। ঘটনা কদমতলা থানাধীন রাজনগর পঞ্চায়েতের 4 নং ওয়ার্ডে।

ধর্ষিতা মেয়েটির জবানবন্দিতে জানা যায়, গত তিন- চার দিন ধরে তাকে ভয় দেখিয়ে লাগাতার ধর্ষণ করে আসছিল গুণধর ওই দাদু আব্দুল জলিল (৫৪) পিতা আনচান আলী। তার বাড়ি কালা গাঙ্গের পার গ্রাম পঞ্চায়েতের 4 নং ওয়ার্ডে।

অবশেষে গতকাল একই ঘটনার পুনরাবৃত্তি করতে পাশের জঙ্গলে যায় দাদু আব্দুল জলিল। কিন্তু ঘটনার পর নাবালিকা শিশুটির পরিবারের লোকজনদের কাছে সব খুলে বলে। আর তারপরেই চরম উত্তেজনার বিরাজ করে কালাগাঙ্গেরপার এলাকায়। এলাকাবাসীরা প্রথমে তাকে উত্তম-মধ্যম দিতে জড়ো হলেও সে পালিয়ে যায়। তারপর ঘটনা জানানো হয় কদমতলা থানায়। সঙ্গে সঙ্গে পুলিশ বাহিনী ঘটনাস্থলে ছুটে যায় এবং নাবালিকা শিশুটিকে হাসপাতালে নিয়ে আসে।

তাকে প্রাথমিকভাবে শারীরিক পরীক্ষা করার পর সত্যতা প্রমাণ হয়। এদিকে ঘটনার উত্তেজনাকে  নিয়ন্ত্রণে আনতে সঙ্গে সঙ্গেই দর্শক নরপাষন্ডকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়। আগামীকাল তাকে ধর্মনগর আদালতে সোপর্দ করা হবে।তার বিরুদ্ধে একটি ধর্ষন মামলা হাতে নিয়ে তদন্ত শুরু করছে কদমতলা থানার পুলিশ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য