About Me

header ads

সাব্রুম জেল থেকে পালিয়ে গেল আসামী!

জেল কর্তৃপক্ষ্যের গাফিলতির কারনে ফের জেল থেকে পালিয়ে গেল সাব্রুম মহকুমার শাখবাড়ির বাসিন্দা স্বর্ণ ত্রিপুরা। শনিবার বিকেলে সাব্রুম সংশোধনাগা থেকে স্বর্ণ ত্রিপুরার সাথে পালিয়ে যায় আরো এক অভিযুক্ত। পলাতক অপর অভিযুক্তের নাম জুয়েল ত্রিপুরা।

অবৈধ ভাবে আগ্নেয়াস্ত্র তৈরি ও বিক্রয়ের সাথে জড়িত থাকার অভিজোগে সম্প্রতি তাদেরকে শান্তিরবাজার মহকুমা পুলিশ শাখবারি থেকে আটক করে সাব্রুম মহকুমা পুলিশের হাতে তুলে দেয়। তাদেরকে পুলিশ রিমান্ডে রেখে জিজ্ঞাসাবাদ করেই উঠে আসে চাঞ্চল্য কর তথ্য। পলাতক স্বর্ণ ত্রিপুরা খুনের দায়ে সাজা প্রাপ্ত আসামী। বিশালগড় কেন্দ্রীয় কারাগাড় থেকে পালিয়ে গিয়ে ছদ্ম নামে শাখবাড়িতে বসবাস করত। একই সাথে সেখানে সে আগ্নেয়াস্ত্র তৈরি ও বিক্রয়ের ব্যবসা শুরু করে। সম্প্রতি সে পুলিশের হাতে ধরা পড়ার পর আদালতের নির্দেশে সারুম সংশোধনাগাড়ে তার ঠাই হয়।

শনিবার বিকেলে জেল কর্তৃপক্ষ্যের গাফিলতির কারনে স্বর্ণ ত্রিপুরা এবং জুয়েল ত্রিপুরা জেল থেকে পালিয়ে যায়। এই বিষয়ে মুখ খুলতে নারাজ জেল  কর্তৃপক্ষ। পলাতক দুই কয়েদীর সন্ধানে জোর তল্লাশি শুরু হয়েছে মহকুমা জুড়ে। জেলা পুলিশ সুপার সহ উচ্চ পদস্থ পুলিশ আধিকারিকেরা সাব্রুম সংশোধনাগাড়ে যায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য