About Me

header ads

কেরালার সিপিএম প্রধানের ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!

কেরালা সিপিএম প্রধান কোদিয়েরি বালকৃষ্ণর ছেলেকে ধর্ষণের অভিযোগে আটক করেছে মুম্বই পুলিশ। বিনয় কোদিয়েরির বিরুদ্ধে মুম্বইয়ের এক থানায় ধর্ষণ এবং প্রতারণার অভিযোগ দায়ের হয়েছে। বিনয়ের বিরুদ্ধে অভিযোগ এনে ৩৩ বছরের এক মহিলা জানিয়েছেন দশ বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করা হয়েছে তাঁকে।

তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে বিনয় কোদিয়েরি সংবাদমাধ্যমকে জানিয়েছেন তাঁর বিরুদ্ধে চক্রান্ত করা হয়েছে। মাস ছয়েক আগে ব্ল্যাকমেল করে ওই মহিলা তাঁর থেকে ৫ কোটি টাকা চেয়েছেন, দাবি বিনয়ের। মহিলা যে তাঁর পূর্ব পরিচিত, সে কথা স্বীকার করেছেন তিনি।

অভিযোগকারিণীর দাবি, দুবাইতে বার ডান্সার হিসেবে কাজের সূত্রে ২০০৮ সালে তাঁর বিনয়ের পরিচয়। বিনয় সেখানকার এক নির্মাণ সংস্থায় কাজ করতেন। মহিলা নিজের কাজ ছেড়ে বিনয়ের সঙ্গে পাকাপাকি ভাবে চলে আসেন মুম্বইতে। সে শহরে মহিলার জন্য একটি বাড়ি ভাড়া করে দেন বিনয়, প্রতিশ্রুতি দেন বিয়ের, দাবি অভিযোগকারিনীর।

পুলিশ জানিয়েছেন বিনয় যে বিবাহিত, এবং ২০১০ সালে কেরালায় তাঁদের একটি পুত্র সন্তান হয়, সে তথ্য গোপন করেছেন  বিনয়। তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে ওই মহিলার পরিচয় করানোর ব্যাপারে অনিচ্ছা প্রকাশ করেছিলেন বিনয়, দাবি পুলিশের। গত বছর বিনয়ের স্ত্রী এবং দুই সন্তানের কথা জানতে পারেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য