About Me

header ads

ছেলে ধর্ষণে অভিযুক্ত, পদ ছাড়তে চাইছেন কেরালার সিপিএম সম্পাদক!

দিন কয়েক আগেই কেরালা সিপিএম এর রাজ্য সম্পাদক কোডিয়ারি বালকৃষ্ণর ছেলেকে ধর্ষণের অভিযোগে আটক করেছে মুম্বই পুলিশ। বিনয় কোডিয়ারির বিরুদ্ধে মুম্বইয়ের এক থানায় ধর্ষণ এবং প্রতারণার অভিযোগ দায়ের হয়েছে। স্থানীয় গণমাধ্যমে খবর ছড়িয়েছে, ছেলের বিরুদ্ধে এ হেন অভিযোগ ওঠায় দলপ্রধানের পদ থেকে পদত্যাগ করতে চেয়েছেন কোডিয়ারি বালকৃষ্ণ। আনুষ্ঠানিক ভাবে এখনও সে খবরের সত্যতা সুনিশ্চিত করা হয়নি।

সিপিএম এর রাজ্য এবং জাতীয় স্তরের নেতৃত্ব যদিও স্পষ্টই জানিয়েছেন কেরালার সিপিএম সম্পাদকের পদত্যাগ তাঁরা দাবি করছেন না, কারণ তিনি ছেলের বিরুদ্ধে ওঠা অভিযোগে ছেলেকে আড়াল করতে চাইছেন না। এই অবস্থায় তাঁর পদত্যাগ দলকে আরও দুরবল করে দিতে পারে বলে আশঙ্কায় রয়েছেন সিপিআইএম নেতৃত্ব। এই মুহূর্তে কেরালাতেই একমাত্র একটি লোকসভা আসনে জয়ী হয়েছে সিপি(আই)এম।

বিনয়ের বিরুদ্ধে অভিযোগ এনে ৩৩ বছরের এক মহিলা জানিয়েছেন দশ বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করা হয়েছে তাঁকে। তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে বিনয় কোদিয়েরি সংবাদমাধ্যমকে জানিয়েছেন তাঁর বিরুদ্ধে চক্রান্ত করা হয়েছে। মাস ছয়েক আগে ব্ল্যাকমেল করে ওই মহিলা তাঁর থেকে ৫ কোটি টাকা চেয়েছেন, দাবি বিনয়ের। মহিলা যে তাঁর পূর্ব পরিচিত, সে কথা স্বীকার করেছেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য