About Me

header ads

ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের চুড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করল বিজেপি!

ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে তৃতীয় তথা শেষ দফায় প্রার্থী তালিকা ঘোষণা করল বিজেপি। রবিবার প্রদেশ বিজেপি কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে এই ঘোষণা দেন প্রদেশ বিজেপির নির্বাচনী কমিটির চেয়ারম্যান তথা মন্ত্রী রতন লাল নাথ।

ইতিমধ্যেই দুই ধাপে গ্রাম পঞ্চায়েতের ৬,১১১ টি আসনের মধ্যে  ৫, ১৮৭ টি আসনের প্রার্থী ঘোষণা করা হয়। অন্যদিকে ৪১৯ টি পঞ্চায়েত সমিতির মধ্যে ২৮০ টি আসনের প্রার্থী ঘোষণা করা হয়। এবং ১১৬ টি জেলা পরিষদের মধ্যে ৮২ টি আসনের প্রার্থীদের নাম ঘোষণা করা হয় দুই ধাপে। এদিন অবশিষ্ট আসন গুলির প্রার্থীদের নাম ঘোষণা করেন প্রদেশ বিজেপির নির্বাচনী কমিটির চেয়ারম্যান তথা মন্ত্রী রতন লাল নাথ। এই ক্ষেত্রে কাজল কর নামে এক সফট ওয়ার ইঞ্জিনিয়ারের নাম রয়েছে।

রাজ্যে ৫৮ টি ব্লকের মধ্যে নির্বাচন হচ্ছে ৩৫ টি ব্লকে। এই ৩৫ টি ব্লকের জন্য ৪০ জন অবজারভার নিয়োগ করা হয়েছে। নির্বাচন সংক্রান্ত যাবতীয় দায়িত্ব জেলা সভাপতি ও অবজারভারের হাতে ন্যস্ত করা হয়েছে। সুপ্রীম পাওয়ার দেওয়া হয়েছে তাদের হাতে বলে জানান তিনি। এদিকে সোমবার  রাজ্যে আসছেন বিজেপি-র সাংগঠনিক মন্ত্রী অজয় জাম্বল । আগামী ৬ জুলাই থেকে শুরু হওয়া সভ্যপদ অভিযান সংগ্রহকে সামনে রেখে বিজেপির- প্রদেশ কার্যালয়ে বৈঠক করবেন তিনি। নির্বাচনে সকলের অংশ গ্রহণের আহ্বান জানান প্রদেশ বিজেপির নির্বাচনী কমিটির চেয়ারম্যান তথা মন্ত্রী রতন লাল নাথ । 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য