About Me

header ads

অভিযোগ পাল্টা অভিযোগে উত্তপ্ত গোটা ধলাই জেলা!

সাংসদ রেবতী ত্রিপুরার বাড়িতে আক্রমণের ঘটনা সম্পূর্ণ সাজানো, আমবাসা সফরে এসে এমনই দাবি করলেন শরিক দলের মন্ত্রী মেবার কুমার জমাতিয়া। জোট ভাঙ্গার ও  ইঙ্গিত রয়েছে। দুই শরিক দলের দন্দ্বে গোটা ধলাই জেলায় উত্তেজনা ছড়িয়েছে। গতকাল গভীর রাতে সাংসদ রেবতী কুমার ত্রিপুরার বাড়িতে হামলা চালায় আইপিএফটিচলে দুই রাউন্ড গুলিও, অভিযোগ বিজেপি দলেরপাশাপাশি আমবাসা বিবেকানন্দ নগর স্থিত আইপিএফটি নেতা জীবন জয় রিয়াংয়ের বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। গভীর রাতে তার বাড়িতে ইট পাটকেল দিয়ে হামলা চালানো হয়। এ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মন্ত্রী তথা আই.পি.এফ.টি রাজ্য সম্পাদক মেবার কুমার জমাতিয়া।  তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসে আমবাসা থানার পুলিশ। এক সাক্ষাৎকারে মেবার কুমার জমাতিয়া বলেন জীবন জয় রিয়াংয়ের বাড়িতে হামলার খবর পেয়ে তিনি এসেছেন পাশাপাশি গন্ডাছড়া বিষয় নিয়ে তিনি বলেন সাংসদ রেবতী ত্রিপুরার বাড়িতে হামলার ঘটনা সম্পূর্ণ মিথ্যে, হামলার কোন ঘটনাই হয়নি সাংসদের বাড়িতে!

এদিকে সাংসদের বাড়িতে হামলার বিষয়ে বিজেপি ধলাই জেলার সভাপতি পরিমল দেববর্মা বলেন সাংসদের বাড়িতে হামলা চালিয়েছে আই.পি.এফ.টি, এই ঘটনাকে ঘোড়ানোর জন্য নিজেরাই নিজেদের বাড়িতে হামলা করছে, বিজেপির কর্মিরা এইসব কাজ করেনা!

দুই দলের অভিযোগ পাল্টা অভিযোগে উত্তপ্ত গোটা ধলাই জেলায় মোতায়েম করা হয়েছে প্রচুর পরিমান পুলিশ. টি,এস,আর বাহিনি। এই ব্যাপারে পুলিশ মুখ খুলতে নারাজ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য