About Me

header ads

দলিয় চাপে মন্তব্য প্রত্যাহার করলেন সাধ্বী প্রজ্ঞা ঠাকুর!

নিহত এটিএস প্রধান হেমন্ত কারকারে নিয়ে মন্তব্য প্রত্যাহার করলেন সাধ্বী প্রজ্ঞা ঠাকুর। তাঁর বক্তব্য থেকে দেশের শত্রুরা ফায়দা লুটছে বলে বোধ করেছেন বলেই মন্তব্য ফিরিয়ে নিচ্ছেন বলে জানিয়েছেন বিজেপির ভোপাল প্রার্থী।
 
সংবাদ সংস্থা এএনআইকে সাধ্বী প্রজ্ঞা জানিয়েছেন, আমার বক্তব্য থেকে দেশের শত্রুরা সুবিধে পাচ্ছে, তাই আমি আমার বক্তব্য ফিরিয়ে নিচ্ছি, এ আমার নিজস্ব বেদনা। বিজেপি এর আগে বিবৃতি জারি করে জানিয়েছিল, প্রজ্ঞা ঠাকুরের বক্তব্যের সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই।
 
আগের দিন প্রজ্ঞা হেমন্ত কারকারেকে রাবণ ও কংসের সঙ্গে তুলনা করে অভিযোগ করেছিলেন, জেলের মধ্যে তাঁর ওপর অত্যাচার চালিয়েছিলেন কারকারে। প্রত্যাহারের বিবৃতিতে তিনি বলেন, “উনি শত্রু দেশের জঙ্গিদের গুলিতে মারা গেছেন, কারকারে নিশ্চিতভাবেই একজন শহিদ।”
 
বিজেপির বক্তব্য, তারা আগাগোড়া হেমন্ত কারকারেকে শহিদ হিসেবেই বিবেচনা করে এসেছে এবং সাধ্বীর এই মতামত শারীরিক ও মানসিক অত্যাচার সহ্য করার দরুন তৈরি হওয়া ব্যক্তিগত মতামত।
 
৪৪ বছর বয়সী সাধ্বী প্রজ্ঞা মালেগাঁও বিস্ফোরণ কাণ্ডে অভিযুক্ত এবং জামিনে মুক্তিপ্রাপ্ত। ভোপাল থেকে বিজেপির হয়ে কংগ্রেসের দিগ্বিজয় সিংয়ের বিরুদ্ধে ভোটে লড়ছেন তিনি।