About Me

header ads

দেশ থেকে নকশালপন্থীদের উৎখাত করে দেওয়া হবে: রাজনাথ সিং

কেন্দ্রীয় মন্ত্রী রাজনাথ সিং মঙ্গলবার বলেছেন ২০২৩ সালের মধ্যে নকশালদের দেশ থেকে উৎখাত করে দেওয়া হবে। হুসেইনাবাদে এক নির্বাচনী সভায় তিনি বলেছেন দেশের নিরাপত্তার পক্ষে ক্ষতিকর বিদ্রোহী এবং সন্ত্রাসবাদীদের গুঁড়িয়ে দেওয়া হবে। রাজনাথের দাবি, ঝাড়খণ্ড থেকে নকশালপন্থীদের উৎখাত করে দেওয়া হবে এবং রাজ্যের অন্য জায়গাতেও তাদের কার্যকলাপ শেষ হয়ে যাবে।

রাজনাথ সিং পালামৌ কেন্দ্রের বর্তমান সাংসদ ভি ডি রামের হয়ে প্রচার করছিলেন। তিনি বলেন, ঝাড়খণ্ড মুক্তি মোর্চা এবং কংগ্রে ক্ষমতার লোভে হাত মিলিয়েছে, তবে তারা তাদের লক্ষ্যপূরণে সফল হবে না।

তিনি বলেন, দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে লড়াই করার মত কোনও নেতা বিরোধীদের নেই, অন্যরা তাঁর তুলনায় নেহাৎই বামন।

উজ্জ্বলা, প্রধানমন্ত্রী আবাস যোজনা এবং জন ধন যোজনার মত উন্নয়নমূলক প্রকল্পের উল্লেখ করে রাজনাথ সিং বলেন, বিজেপি ২০২২ সালের মধ্যে দেশের উন্নয়নে বদ্ধপরিকর, সেকথা ইস্তেহারেও প্রতিফলিত হয়েছে।

বালাকোট বিমান হামলার পর বিরোধী দলগুলির প্রমাণ হিসেবে মৃতদেহ দেখতে চাওয়ার ঘটনার উল্লেখ করে তিনি বলেন, রাজনাথ সিং বলেন বিমান বাহিনীর কাজ জঙ্গি শিবির ধ্বংস করা, সে কাজ শেষ হওয়ার পর মৃতদেহ গোণা বিমানবাহিনীর কাজ নয়।

পুলওয়ামা হামলার পর, সমস্ত দেশ যে ভারতের পাশে দাঁড়িয়েছিল সে কথা জানিয়ে রাজনাথ বলেন, আমাদের নীতি প্রথম গুলি চালানো নয়, কিন্তু আমাদের দিকে গুলি চালানো হলে তার কঠোর প্রত্যুত্তর দেওয়া আমাদের নীতি।

ঝাড়খণ্ডের প্রথম দফার ভোট হবে ২৯ এপ্রিল। পালামৌয়ের ছাতরা এবং লোহারদাগায় ভোট ওই দিনই।