About Me

header ads

বিপ্লব দেবের গ্রেফতারির দাবি করল ত্রিপুরা কংগ্রেস!

রাজ্যে সাম্প্রদায়িক হিংসা ছড়াচ্ছেন বিপ্লব কুমার দেব, শনিবার রাজ্যের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ আনল ত্রিপুরা কংগ্রেস। একই দিনে মুখ্যমন্ত্রীর গ্রেফতারি দাবি করল রাজ্য কংগ্রেস।

ত্রিপুরার রাজ্য কংগ্রেসের ভাইস প্রেসিডেন্ট পীযূষকান্তি বিশ্বাস শনিবার এক সাংবাদিক বৈঠকে বলেন, বিপ্লব দেব কংগ্রেসের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ এনেছে এবং বিজেপির রাজ্য সভাপতি প্রদ্যোত কিশোর মাণিক্য দেববর্মণ রাজ্যে সাম্প্রদায়িক অশান্তির পরিবেশ ছড়াচ্ছেন।

“রাজ্যের বিভিন্ন গোষ্ঠী, ভাষাভাষী এবং ধর্মের মানুষের মধ্যে শত্রুতা বাড়াতে চাইছেন মুখ্যমন্ত্রী, আমাদের দল মুখ্য নির্বাচনী আধিকারিকের কাছে অভিযোগ জানিয়েছে। আমরা চাইছি অবিলম্বে বিপ্লব দেবকে গ্রেফতার করা হোক”, বলছেন ত্রিপুরা হাইকোর্টের আইনজীবী।

তিনি আরও জানিয়েছেন”শব্দের যথার্থ মানে না জেনেই ত্রিপুরা কংগ্রেসকে ‘দেশদ্রোহী’ দলের তকমা দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী । জনসভা, সমাবেশে আমজনতাকে ভয় দেখানো হচ্ছে, আসন্ন লোকসভায় বিজেপি হেরে গেলে রাজ্যের মানুষ যে সমস্ত ভর্তুকি পেতেন, তা আর পাবেন না”।

মার্চ মাসে কংগ্রেসের পক্ষ থেকে অভিযোগ এসেছিল বিজেপি নেতা বিরোধী দলের নির্বাচনী প্রচার চলাকালীন প্রার্থীদের আক্রমণ করেছেন। ত্রিপুরা কংগ্রেসের ভাইস প্রেসিডেন্ট তাপস দে রাজ্যের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ দাবি করে মুখ্য নির্বাচন আধিকারিকের কাছে অভিযোগ জানিয়েছেন।