About Me

header ads

রমন সিং-এর জামাইয়ের বিরুদ্ধে ৫০ কোটির আর্থিক অনিয়মের অভিযোগ!

রায়পুরের ডিকেএস সরকারি সুপার স্পেশালিটি হাসপাতালে আর্থিক অনিয়মের তদন্তের জন্য গঠিত হয়েছিল তিন সদস্যের প্যানেল। প্যানেলের সাম্প্রতিক রিপোর্ট বলছে সরকারি অনুমোদন ছাড়াই কোটি কোটি টাকা নয়ছয় হয়েছে। শুধু তাই-ই নয়, জমা পড়েছে ভুয়ো অডিট রিপোর্ট।

১৮ পাতার রিপোর্ট অনুযায়ী জানা যাচ্ছে, ছত্তিসগড় পুলিশ গত সপ্তাহে বিজেপি নেতা এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী রমন সিং-এর জামাই দ পুনিত গুপ্তার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে। তিনি ২০১৬-এর জানুয়ারি থেকে ২০১৯-এর জানুয়ারি পর্যন্ত ডিকেএস হাসপাতালের সুপারিন্টেন্ডেন্ট ছিলেন। পুলিশ পুনিত গুপ্তার বিরুদ্ধে ৫০ কোটির আর্থিক অনিয়মের অভিযোগ এনেছে। ফৌজদারি অপরাধ, জালিয়াতি এবং প্রতারণার অভিযোগে আটক করা হয়েছে তাঁকে।

এই বিষয়ে তদন্তের জন্য গত ১৫ ফেব্রুয়ারি প্যানেল গঠিত হয়। প্যানেলের সদস্যরা হলেন বিশেষ সচিব এপি ত্রিপাঠী, যুগ্ম সচিব প্রিয়াঙ্কা শুক্লা, অতিরিক্ত ডিরেক্টর রত্না আজগালে।

রায়পুরের এসএসপি আরিফ শেখ জানিয়েছেন, “বিষয়টি আপাতত তদন্তাধীন। যুগ্ম সচিব প্রিয়াঙ্কা শুক্লা বলেছেন, “আমরা আমাদের রিপোর্ট জমা দিয়েছি সরকারের কাছে, বাকিটুকু নিয়ে আমি মন্তব্য করব না”। ইন্ডিয়ান এক্সপ্রেসের পক্ষ থেকে একাধিক মেসেজ এবং ফন করা সত্ত্বেও উত্তর দেননি ডঃ পুনিত গুপ্তা।