About Me

header ads

জম্মুতে রহস্যজনক গাড়ি বোমা বিস্ফোরণ, ক্ষতিগ্রস্ত সিআরপিএফের গাড়ি!

আবারও গাড়ি বোমা বিস্ফোরণে কাঁপল জম্মু-কাশ্মীর। জম্মুতে জহর ট্যানেলের কাছে বানিহাল হাইওয়েতে শনিবার সকালে গাড়ি বোমা বিস্ফোরণ হয়। একটি স্যান্ট্রো গাড়িতে রহস্যজনক ভাবে বিস্ফোরণ ঘটে। সিআরপিএফের গাড়িতে পিছন থেকে ধাক্কা মারে একটি স্যান্ট্রো গাড়ি। তারপরই বিস্ফোরণ হয়। বিস্ফোরণের তীব্রতা বেশি ছিল।সূত্র মারফৎ জানা যাচ্ছে, ওই গাড়িটির মধ্যে এলপিজি সিলিন্ডার রাখা ছিল, তা ফেটেই বিস্ফোরণ ঘটে। শ্রীনগরের দিক থেকে গাড়িটি আসছিল। শনিবার সকাল সাড়ে ১১টা নাগাদ ওই গাড়িটি সিআরপিএফের একটি বাসকে পিছন থেকে ধাক্কা মারে। তারপরই বিস্ফোরণ ঘটে।

এদিনের ঘটনা প্রসঙ্গে সিআরপিএফের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘‘বানিহালের কাছে যখন সিআরপিএফের কনভয় যাচ্ছিল, সে সময়ই একটি গাড়িতে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের পরই গাড়িটিকে আগুন লেগে যায়। সিআরপিএফের একটি গাড়িও সামান্য ক্ষতিগ্রস্ত হয়েছে। কেউ হতাহত হননি। গোটা ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।’’ বিস্ফোরণের সময় গাড়ি থেকে ঝাঁপ দিয়ে কোনওরকমে রক্ষা পেয়েছেন স্যান্ট্রো চালক। বিস্ফোরণের পরই স্যান্ট্রো চালক পলাতক বলে জানা গিয়েছে। তাঁর খোঁজে ইতিমধ্যেই তল্লাশি শুরু করেছে পুলিশ।

জম্মুর আইজিপি এম কে সিনহা জানিয়েছেন, ইতিমধ্যেই ঘটনাস্থলের দিকে রওনা দিয়েছে বিশেষজ্ঞদের দল। গোটা ঘটনার পরীক্ষা না করে এখনই কিছু বলা সম্ভব নয় বলে জানিয়েছেনম আইজিপি।