About Me

header ads

উপত্যকায় ফের সেনা-জঙ্গি গুলির লড়াই, হত ২ জঙ্গি!

গত ২৪ ঘণ্টায় সেনা-জঙ্গি সংঘর্ষে ফের উত্তপ্ত উপত্যকা। মধ্য কাশ্মীরের বদগাম জেলায় এবার সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে নতুন করে অশান্তি ছড়াল। এদিনের এনকাউন্টারে দুই জঙ্গি নিহত হয়েছে বলে জানা গিয়েছে। বুধবার ভোরে বদগাম জেলার গোপালপোরা এলাকায় জঙ্গিদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর গুলির লড়াই চলে বলে জানিয়েছেন জম্মু-কাশ্মীরের এক মুখপাত্র।

এদিনের এনকাউন্টার প্রসঙ্গে জম্মু-কাশ্মীর পুলিশ সূত্রে জানা গিয়েছে, এলাকায় জঙ্গি লুকিয়ে রয়েছে বলে খবর আসে প্রথমে। এরপরই জঙ্গিদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করে পুলিশ। গোটা এলাকা ঘিরে ফেলে পুলিশ ও নিরাপত্তাবাহিনী। সেসময়ই নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। জঙ্গিদের পাল্টা জবাব দেয় নিরাপত্তা বাহিনীও।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, গুলির লড়াইয়ে দুই জঙ্গির মৃত্যু হয়েছে। তবে তাদের পরিচয় এখনও জানা যায়নি। মঙ্গলবার সকালেও জম্মু-কাশ্মীরে সেনা-জঙ্গি গুলির লড়াই চলে। দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা জেলায় এনকাউন্টারে এক হিজবুল মুজাহিদিন জঙ্গির মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। সেদিনের এনকাউন্টারে মৃত্যু হয়েছে এক সেনা জওয়ানেরও। জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ে জখম হয়েছেন আরেক সেনা জওয়ান।